Labels

Tuesday, November 3, 2015

প্রপোস করুন অ্যাপস দিয়ে ।

আসসালামুয়ালাইকুম, আশা করি সবাই ভালো আছেন।
আল্লাহ্‌র রহমত এ আমি ভালোই আছি ।
আমার প্রচুর বানান ভুল হয় , ভুলের জন্য ক্ষমা পার্থী ।
এখুন কাজের কথায় যাওয়া যাক...
আপনারা হয়ত কোন একজন কে ভালবাসেন কিন্তু বলতে পারছেন না ।
যদি একটা অ্যাপস দিয়ে কাজ টা করা যায় তাহলে খারাপ কি ।
আমি এরকম একটা অ্যাপস তৈরি করতে চাচ্ছি । একটা অ্যাপস দিয়ে যদি মনের কথা প্রকাশ করা যায় তাহলে খারাপ কি। অনেকেই হয়তো এরকম একটা অ্যাপস খুঁজছেন । যারা অনেকদিন চেষ্টা করেও বলতে পারেন নি মনের কথা তাদের যদি অ্যাপস টা ৫ মিনিট এ
কাজ টা করে দেয় তাহলে খারাপ কি ????
আপনারা আমাকে সাহায্য করলে আমি কাজ টা শুরু করব ।
সবাই একটা করে Love Letter দিবেন আমাকে যেটা অ্যাপস এর ভিতর থাকবে।
Love Letter ছাড়াও অ্যাপস এর ভিতর আর কি কি ( এনিমেশন, ভিডিও, অন্য কিছু ) দেয়া যায় সেটা জানাবেন । আপনারা যদি আমাকে সহায়তা করেন তাহলে আমি কিছু দিনের মধ্যে অ্যাপস টা তৈরি করতে পারব। যে অ্যাপস দিয়ে প্রপস করতে পারবেন আপনার পছন্দের মানুষ তি কে ।
অভিজ্ঞ লাভার দের মতামত ও পরামর্শ অবশ্যই আশা করি।

কোন কিছু  বুঝতে সমস্যা হলে কমেন্ট করে জানাবেন।

টিউমেন্ট করতে ভুল্বেন না ।
সবাই ভালো থাকবেন ।
আজকে এপর্যন্তই ।

No comments:

Post a Comment